শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউনিয়ন বিএনপির দুই নেতার চাঁদা নেওয়ার সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন মোমবাতি জ্বালিয়ে পড়ার সময় অ’গ্নি’দ’গ্ধ হয়ে কলেজ ছাত্রীর মৃ’ত্যু হাসপাতালে তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের নামে মিথ্য মামলা কাঠালিয়ায় যে প্রতিষ্ঠান থেকে শতভাগ পাশ কাঠালিয়ায় সাংবাদিক ফারুক হোসেন খানের ছেলে রাফি পেলেন জিপিএ-৫ ঝালকাঠি জেলায় আনুষ্ঠানিকভাবে প্রথম ছাত্রশিবিরের প্রধান কার্যালয় উদ্বোধন ঝালকাঠিতে টাস্কফোর্স টিমের অভিযান, দু’জন ব্যবসায়ীকে জরিমানা কাঠালিয়ায় এইচএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২১ শিক্ষার্থী পুকুর পাড়ের কাঁচা ঘাস খেয়ে মা’রা গেল খামারির ৬টি গরু ঝালকাঠিতে জমজমাট ভাসমান আমড়ার হাট
কাঠালিয়ায় হ’ত্যা চেষ্টা মামলার দুই আসামীকে দেশীয় অ’স্ত্রসহ গ্রেফতার

কাঠালিয়ায় হ’ত্যা চেষ্টা মামলার দুই আসামীকে দেশীয় অ’স্ত্রসহ গ্রেফতার

বিশেষ প্রতিনিধি:

ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা ও পারিবারিক দ্ধন্ধের জেরে মোহন খান (৬৭) নামের বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় আহতের ছেলে মো.আলআমিন খান বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ প্রধান আসামীসহ দুই আসামীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (২৬জুন) থানার এসআই মো.কাইয়ুম বাহাদুরের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের দক্ষিন চেঁচরী এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মো.রবিউল খান (২৫) ও মামলার ৩নং আসামী আলআমিনকে দুইটি ধারালো দাও ও একটি হাতুড়িসহ তাদের গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানাগেছে, উপজেলার চেঁচরী রামপুর ইউনিয়নের দক্ষিন চেঁচরী গ্রামের শাহআলম খানের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলছে একই বাড়ীর মোহন খানের। এর জেরে গত রোববার (২৩ জুন) ভান্ডারিয়া বাজার থেকে বাড়ী ফেরার পথে উপজেলার সিকদার হাট বাজারের পুর্ব পাশে বসে শাহআলম খানের ছেলে রবিউল, শফিকুল এবং জামাই ও তাদের লোকজন নিয়ে লোহার রড, হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে মোহন খানের ছেলে আলআমিন খানকে। এ ঘটনায় আহত আলআমিনের পিতা বৃদ্ধ মোহন খান বাদী হয়ে থানায় অভিযোগ একটি করেন। এতে ক্ষিপ্ত হইয়া গত সোমবার (২৪ জুন) রাতে বাড়ীর সামনের রাস্তার ওপরে শাহআলম খান তার ছেলে রবিউল, শফিকুল, জামাই আলআমিন ও তাদের লোকজন মিলে ধারালো দাও দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে মোহন খানকে। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই শেরই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার জানান, বৃদ্ধ হত্যা চেষ্টা মামলার প্রধান আসামীসহ দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে কোর্টে চালান করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাঠালিয়া বার্তা’য় বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন : মোবাইলঃ ০১৮৪২২৫৩১২২












All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana